প্রবাসীদের জন্য নিয়ে এলো HHH টেলিমেডিসিন ২৪ ঘন্টা চিকিৎসা সেবার অপূর্ব সুযোগ ।

আজকের আলোচ্য বিষয় কিভাবে প্রবাসীরা HHH টেলিমেডিসিনের মাধ্যমে ২৪ ঘন্টা চিকিৎসা সেবা পাবেনঃ

প্রবাসীদের কষ্টের জীবনঃ

পৃথিবীর সবথেকে চরম কষ্টের বিষয় হল আপনজনকে ছেড়ে একা একা বিদেশ থেকে কাজ করে ফ্যামিলি পরিচালনা করা। যারা প্রবাসী ভাই ও বোনেরা রয়েছেন তাদের কষ্ট বর্ণনা করা কোনভাবেই সম্ভব নয় ,সারা জীবন শুধুমাত্র পরিবারের মুখে হাসি ফোটানোর জন্য মোমবাতির মত নিজেকে ঝালিয়ে পরিবারকে আলো দিয়ে  যায় । পায়না তারা ঠিকমতো স্বাস্থ্যসম্মত খাবার ,বাসস্থান, চিকিৎসা, আমাদের দেশের মানুষ সাধারণত বিদেশে চতুর্থ শ্রেণীর কাজের জন্যই বেশিরভাগ গিয়ে থাকেন । বিদেশে চিকিৎসা ব্যয়বহল হওয়ার কারনে  প্রবাসীদের সঠিক চিকিৎসা সময় ও টাকার অভাবে  করাতে পারেনা  চিকিৎসাসেবা আরো বেশি দুর্লভ হয়ে উঠেছে ।

প্রবাসীদের কষ্টের কোন শেষ থাকে না  তাদের পরিবার যারা বাংলাদেশের রয়েছে তাদের কাছে টাকা থাকলেও অনেক সময় আধুনিক চিকিৎসা কেন্দ্রে বিভাগীয় শহর অথবা ঢাকা নিয়ে যাওয়ার মত লোক না থাকায়  সময়মতো চিকিৎসা, ভালো ডাক্তার দেখানোর জন্য কষ্ট সাধ্য ও ব্যয় বহল হওয়ার কারনে ও বর্তমানে চিকিৎসার নামে দালালদের খপ্পর,টেস্ট বানিজ্য আর বিদেশে থাকে জানার পরে হয়রানির মাত্রা অনেক গুন বেড়ে য়ায় এই কষ্ট একমাত্র ভুক্তভুগিরাই  জানে ফলে  দারুণ ভাবে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে প্রবাসীদের  পরিবার।

প্রবাসীদের কষ্টের জীবনঃ

তাই প্রবাসীদের কস্টের  বিষয়টি চিন্তা করে দারুণ একটি সুযোগ তৈরি করে দিয়েছে HHH টেলিমেডিসিন। প্রবাসীরা পৃথিবীর যেকোন প্রান্ত থেকে HHH এর সদস্য হয়ে  ঘরে বসে  আপনি আপনার পরিবারের ( ৬ ছয় ) জন  সহ ২৪  ঘন্টা যেকোন মুহূর্তে স্বাস্থ্য সেবা পাবেন HHH টেলিমেডিসিনের মাধ্যমে।

এবার আমি আলোচনা করব এটি কিভাবে গ্রহণ করবেন।

. টেলিমেডিসিন কি ?

টেলিমেডিসিন হলো ভিডিও কনফারেন্সের মাধ্যমে দূর হতে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা পরামর্শ সেবা, যেখানে ডাক্তার ও রোগী ফেস-টু-ফেস কথা বলতে পারে ও ডাক্তার নিজেই ই-প্রেসক্রিপসন করেন।

টেলিমেডিসিন

. টেলিমেডিসিনের উপকারিতাঃ

১. তাৎক্ষণিক চিকিৎসা সেবা ।

২. অর্থনৈতিকভাবে সাশ্রয়ী ।

৩. প্রবাসীরা  বিদেশ থেকেই  ও বাংলাদেশিরা ঘরে বসেই পাবেন  বিশ্বের বিশেষজ্ঞ ডাক্তারদের চিকিৎসা সেবা ।

৪. সময় সাশ্রয়ী ও যাতায়াতের  ভোগান্তিহীন চিকিৎসা সেবা , চিকিৎসার জন্য যাতায়াতের প্রয়োজন নেই বলেই  করোনার মতো সংক্রমনশীল রোগের জীবাণু দ্বারা অন্যকে সংক্রমণের সম্ভাবনা থাকেনা ।

৫. কোন প্রকার হয়রানি ও ঝকিবিহীন  চিকিৎসাসেবা ।

৬. রোগের উপসর্গ অনুসারে সহজেই বিশেষজ্ঞ ডাক্তার নির্বাচন করে চিকিৎসা গ্রহন করা।

৭. দিন রাত ২৪ ঘন্টা চিকিৎসা সেবা ।

৮. টেলিমেডিসিন দূরবর্তী চিকিৎসা ব্যবস্থা হওয়ার কারণে রুগীর টেস্ট ও  ঔষধের কোন প্রকার কমিশন নাই যার ফলে প্রয়োজনের অতিরিক্ত বেশি বেশি ঔষধ প্রেসক্রাইব করেন না ,এমন কি  ঔষধ কোম্পানির চাপে নিম্নমানের ঔষধ দেন না।

. সরকারি অনুমোদনঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের অনুমোদিত (স্মারক নং-স্বাঃ অধিঃ/এমআইএস/২০১৮/৯১০  তারিখ: ১৮/০৭/২০১৮) একমাত্র প্রাইভেট টেলিমেডিসিন কোম্পানী। কোম্পানীর অফিসিয়াল সাইট- Human Health Helpline-HHH

৪. HHH টেলিমেডিসিনের  সেবা প্যাকেজঃ

১. স্বস্থ্য সেবাঃ ৩৬৫ দিন  ২৪ ঘন্টা পরিবারের ৬ সদস্যের  জন্য আনলিমিটেড ডাক্তার দেখানোর সুযোগ পাচ্ছেন, ই-প্রেসক্রিপশনের মাধ্যমে সারা বছর পেশেন্ট প্রোফাইল সংরক্ষন ।

২. ডায়াগনসিস সেবাঃ ওয়েব লিংকের নির্ধারিত মেডিকেল ও ডায়াগনস্টিক সেন্টারে টেস্টের উপর ৩০% পর্যন্ত বিশেষ ছাড়।

৩. বীমা সেবাঃ শুধুমাত্র টেলিমেডিসিনের গ্রাহক হিসাবে – সাধারন মৃত্যুতে স্বাস্থ্যবীমা হতে  ৪০,০০০/- ও দূর্ঘটনাজনীত মৃত্যুতে ৮০,০০০/- এছাড়া অঙ্গহানির ক্ষেত্রে বীমা আইন মোতাবেক ক্ষতি পূরুন পাবেন।

৪. ডিজিটাল সেবাঃ ২৪ ঘন্টা অনলাইন কাস্টমার সার্পোট ,ফেজবুক পেজ, ফেজবুক গ্রুপে ও ঝুমে পরামর্শ, লাইভ প্রোগ্রাম,বিষয় ভিত্তিক টক শো, স্বাস্থ্য বিষয়ক ভিডিও টিউটরিয়াল ।

৫. ক্যারিয়ার গঠনের সুযোগঃ ডিজিটাল মার্কেটিং এর ট্রেনিং করে HHH টেলিমেডিসিনে কাজ করার সুযোগ। সেবা প্যাকেজ মূল্য  (২,০০০) দুই হাজার টাকা মাত্র প্রতিবছর।

World Famous Group

এক মুহূর্ত দেরি না করে এখনই প্লে স্টোর থেকে ডাউনলোড করুন  Worldfamous24  অ্যাপসটি আমাদেরকে মেসেজ করুন HHHটেলিমেডিসিন  স্বাস্থ্যসেবা টি পাওয়ার জন্য আপনাদের স্বাস্থ্য সেবার মাধ্যমে সন্তুষ্টি করাই আমাদের একমাত্র লক্ষ্য ।

আরো ভালো করে জানার জন্য পোস্ট ২ টি পড়ুন। টেলিমেডিসিন স্বাস্থ্য ব্যবস্থায় নতুন দিগন্ত উন্মোচন ও HHH টেলিমেডিসিন স্বাস্থ্য সেবা এখন হাতের মুঠোয়। 

 আমরা পণ্য বিক্রি করতে চাইনা  আমরা বিক্রি করতে চাই সেবার মাধ্যমে আস্থা।

 আসুন প্রবাসীরা  টেলিমেডিসিন স্বাস্থ্য সেবা গ্রহন করুন

২৪ ঘন্টা  নিজের ও পরিবারের চিকিৎসাসেবা নিয়ে নিশ্চিতে থাকুন।

 পোস্টটি  আপনার টাইমলাইনে শেয়ার করে দিয়ে প্রবাসীদের কে দেখার সুযোগ করে দেওয়ার জন্য অনুরোধ করছি।

পরবর্তী পোষ্টের জন্য চোখ রাখুন।

Leave a Reply